ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
মহানবীকে নিয়ে কটুক্তি করায় চর খানখানাপুরে সংকেত যুব ফাউন্ডেশনের উদ্যোগে মানববন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৮-১১ ১৪:৫৫:৪৪

 কোরআন অবমাননাকারী ও হযরত মুহাম্মদ(সাঃ) এর নামে কটুক্তি করায় নাস্তিক আসাদ নুরের গ্রেফতার ও ফাঁসির দাবীতে রাজবাড়ী সদর উপজেলার চরখানখানাপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ১১ই আগস্ট দুপুর ২টার দিকে সামাজিক সংগঠন সংকেত যুব ফাউন্ডেশনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

  মিছিলটি চর খানখানাপুর জামে মসজিদ থেকে বের হয়ে মকবুলের দোকান এসে শেষ হয়। পরে সেখানে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের পাশে দাঁড়িয়ে প্রায় দুই শতাধিক মুসুল্লীসহ এলাকাবাসী নাস্তিক আসাদ নুরের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবীতে মানববন্ধন করে।

  মানববন্ধনে সংকেত যুব ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মারুফ হাসান রুবেল, চরখানখানাপুর জামে মসজিদের ইমাম মিরাজুল ইসলাম মিরাজসহ অনেকেই বক্তব্য রাখেন।

  মানববন্ধনে বক্তারা বলেন, আমরা মুসলিমরা এখনও মরে যাইনি। কোরআন আল্লাহর প্রেরিত আমানত। এটির রক্ষণাবেক্ষণ করার দায়িত্বও তার। আমরা আমাদের জায়গা থেকে সর্বোচ্চ প্রতিবাদ করে যাব। 

  মানববন্ধনে তারা আরো বলেন, বিশ্বের কোটি কোটি মুসলমান প্রাণের চেয়েও হযরত মোহাম্মদ (সাঃ)কে বেশি ভালোবাসেন। বিশ্ব মুসলমানদের হৃদয়ের স্পন্দন মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় কোন মুসলমানই সহ্য করতে পারবে না। বিশ্ববাসীর কাছে শান্তির বাণী পৌছে দেয়া আল্লাহ তায়ালার প্রেরিত রাসূল হযরত মোহাম্মদ(সাঃ)। নবীকে নিয়ে কোনো কটুক্তি বা অপমান সহ্য করবে না বিশ্ব মুসলিম। অতীতেও কেউ এ রকম মন্তব্য করে রক্ষা পায়নি। এ কুলাঙ্গার আসাদ নুরের দ্রুত গ্রেফতার ও কঠোর দৃষ্টান্তমূলক শাস্তিতে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানান বক্তারা।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ