ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা সিপিবির সাবেক সেক্রেটারী ভরত দাস আর নেই
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৪ ১৪:১১:৩৭
ভরত চন্দ্র দাস।

রাজবাড়ী জেলা সিপিবির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি এবং গোয়ালন্দের কামরুল ইসলাম ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক ভরত চন্দ্র দাস(৬২) আর নেই। 
  গতকাল ১৪ই সেপ্টেম্বর রাত ৮টার দিকে রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। 
  তার মৃত্যুতে জেলা সিপিবির পক্ষে সভাপতি আব্দুস সামাদ মিয়া, জেলা ক্ষেত মজুর সমিতির পক্ষে সভাপতি কমরেড আবুল কালাম, জেলা উদীচীর পক্ষে সভাপতি ডাঃ সুনীল কুমার বিশ্বাস এবং জেলা ছাত্র ইউনিয়নের পক্ষে সভাপতি আব্দুল হালিম বাবু ও সাধারণ সম্পাদক কাওছার আহম্মেদ রিপন কর্তৃক পৃথকভাবে বিবৃতি দিয়ে গভীর শোক প্রকাশ করা হয়েছে। 
  এছাড়াও তার মৃত্যুতে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
  সিপিবি নেতা কমরেড আবুল কালাম জানান, আজ মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজবাড়ী পৌর মহাশ্মশানে তার মরদেহ দাহ করা হবে। তিনি বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। পার্টিতে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ