ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পাংশা উপজেলা প্রশাসনের জাতীয় শোক দিবস পালন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-১৫ ১৬:০৬:৪২

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০২৩ পালন করা হয়েছে। 

  এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, যুবঋণ বিতরণ ও পুরস্কার বিতরণীসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।

  গতকাল মঙ্গলবার সকালে পাংশা উপজেলা পরিষদ চত্বরে প্রথমে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন ও পরিষদ, পাংশা থানা, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, অফিসার্স ক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর পাংশা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল। উপস্থাপনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

  অনুষ্ঠানে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে ১মিনিটের ভিডিও চিত্র প্রতিযোগিতা, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক রচনা, চিত্রাঙ্কন এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন ট্রেডে ১৫জনের মাঝে ১০লাখ ৩০ হাজার টাকা যুবঋণের চিক বিতরণ করেন অতিথিবৃন্দ।

  জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ