ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে বিচার বিভাগের শ্রদ্ধা
  • দেবাশীষ বিশ^াস
  • ২০২৩-০৮-১৫ ১৬:০৭:৩৬

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে তার প্রতিকৃতিতে বিচার বিভাগের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য অর্পন করা হয়েছে। 

  গতকাল ১৫ই আগস্ট সকাল সাড়ে ৯টায় রাজবাড়ী জেলা জজ কোর্ট চত্বর থেকে জেলা ও দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিনের নেতৃত্বে বিচারকগণ ও আদালতের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের অংশগ্রহণে একটি শোক র‌্যালী বের হয়ে কালেক্টরেট চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা বিচার বিভাগের পক্ষ থেকে বিচারকবৃন্দ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে করে। বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শনের অংশ হিসেবে তারা সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। 

  পরে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে শোক দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা ও দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিনের সভাপতিত্বে আলোচনা সভায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট চৌধুরী মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জান্নাতুন লিলিফা আকতার জাহান, সৈয়দ সিরাজ জিন্নাত, যুগ্ম জেলা ও দায়রা জজ  মাহমুদুল হক, মোঃ শাহিনূর রহমান, এমদাদুল হক, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট মোঃ সুমন হোসেন, সুধাংশু শেখর রায় ও মোঃ ইকবাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন সিনিয়র সহকারী জজ মোহাম্মদ মিলন আলী। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ