ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ীতে তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৮-২১ ১৪:৪৬:২৮

 স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল ২১শে আগস্ট সকালে রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা বিষয়ক অধিদপ্তরের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

  আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার রেখা। এতে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজমীর হোসেন, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, কৃষি বিপণন কর্মকর্তা আকমল হোসেন, জেলা আইসিটি বিভাগের প্রোগ্রামার জুনায়েদ বিন ফেরদৌস ও মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার তহমিনা খানম বক্তব্য রাখেন। 

  সভাপতির বক্তব্যে তথ্য অফিসার রেখা বলেন, বাঙালী জাতির জীবনে সবচেয়ে কলঙ্কিত দিন ১৫ই আগস্ট। এইদিন বাঙালী জাতির রূপকার, স্বাধীনতার মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে ঘাতকরা জাতির পিতার আদর্শকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু ঘাতকের দল জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করতে পারলেও তাঁর আদর্শকে মুছে দিতে পারেনি। জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আদর্শকে বুকে ধারণ করে দেশ পরিচালনা করছেন। জাতির পিতার আদর্শকে সামনে রেখে আমরাও সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে যার যার অবস্থান থেকে অবদান রাখবো।

  অনুষ্ঠানে বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের অসামান্য অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন এবং ১৫ই আগস্টে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ