ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
কালুখালী ধানক্ষেত থেকে মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার
  • মীর সামসুজ্জামান/রাকিবুল ইসলাম
  • ২০২৩-০৮-২৪ ১৫:১৭:১৪

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের একটি ধানক্ষেত থেকে রুবেল মন্ডল ওরফে মনো(২৩) নামে এক মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ পুলিশ উদ্ধার করেছে।

  গতকাল ২৪শে আগস্ট সকাল ৯টার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে কালুখালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। নিহত রুবেল মন্ডল বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের খলিলুল রহমানে ছেলে।

  নিহতের স্বজন ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, খলিলুর রহমানের দ্বিতীয় স্ত্রীর গর্ভে জন্ম নেয় রুবেল। তবে সন্তানের দাবী অস্বীকার করে খলিলুর রহমান। এরপর খলিলুর রহমান দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে দেয়। পরবর্তীতে দ্বিতীয় স্ত্রী আরেকটি বিবাহ বন্ধনে আবদ্ধ হলে রুবেল তার নানীর কাছে বড় হতে থাকে। ১৫ বছর বয়স পর্যন্ত সে সুস্থ থাকলেও বাবা-মা বিহীন রুবেল মানসিক প্রতিবন্ধী হয়ে যায়। এরপর রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতো সে। প্রতিনিয়ত সকালে বাড়ী থেকে বের হয়ে সারাদিন এদিক সেদিক ঘোরাঘুরি করে রাতে সে নানী বাড়ীতে ফিরে আসতো। কিন্তু গত ২৩শে আগস্ট বিকেল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিলো না রুবেলের। গতকাল ২৪শে আগস্ট ভোরে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার অজ্ঞাত একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে রুবেলের স্বজনেরা সনাক্ত করে মরদেহটি রুবেলের।

  কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস জানান, ছেলেটির মরদেহে কোন আঘাতের চিহ্ন নেই। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাবার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ