ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২৩-০৮-২৪ ১৫:২০:০১

দেশে চলমান শান্তি-শৃঙ্খলা, নিরাপত্তা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। আবারও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আওয়ামী লীগ সরকার টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় থাকায় আপনারা উন্নয়নের সুফল পাচ্ছেন। বিএনপি ক্ষমতায় যাবার জন্য পাগল হয়ে গেছে। আপনারা দেখেছেন বিএনপির শাসনামলে কি ছিলো আর এখন কি হয়েছে। পদ্মা সেতুর সাহায্যে দক্ষিণবঙ্গের সাথে ঢাকার দূরত্ব কমেছে। কিছু দিনের মধ্যে কালুখালী থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় ট্রেন চলাচল শুরু হবে। আপনারা ট্রেনে করেই ঢাকা যেতে এবং আসতে পারবেন। এত সুযোগ সুবিধা পেয়েও আওয়ামীলীগকে ভুলে গেলে চলবে না। তাই আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনতে হবে। 

  গতকাল ২৪শে আগস্ট বিকালে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এ কথা বলেন।

  রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহার সঞ্চালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যাান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বুড়ো, জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু, মোঃ ইউসুফ হোসেন, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের বক্তব্য রাখেন। 

  সমাবেশে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ^াস, কালুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ডলি পারভীন, মদাপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, কালুখালী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা, রাকিবুল হাসান লাবু, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডলসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ