ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দে গ্রাম্য চিকিৎসক ও ফার্মেসী হোল্ডারদের নিয়ে সচেতনতামূলক সভা
  • হেলাল মাহমুদ
  • ২০২৩-০৮-২৮ ১৪:০৭:২৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে গতকাল ২৮ শে আগস্ট সকালে ফার্মেসী হোল্ডার ও গ্রাম্য চিকিৎসকদের অংশগ্রহণে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

  এতে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারসিম তারান্নুম হক ও বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ শরীফুল ইসলাম বক্তব্য রাখেন।

  এছাড়া অন্যান্যের বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি রাজবাড়ী জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মাহফুজুর রহমান, বাংলাদেশ গ্রাম্য চিকিৎসক কল্যাণ সমিতি রাজবাড়ী শাখার সাধারণ সম্পাদক মোঃ রহিম উল্লাহ লিটন, গোয়ালন্দ উপজেলা শাখা ড্রাগ এন্ড কেমিষ্টি এর সভাপতি আলীমুজ্জামান মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দীন ফকীর, গ্রাম্য চিকিৎসক সমিতির সভাপতি সুধীর কুমার বিশ্বাস, সদস্য-শাহজাহান সেখ ও আসাদুর রহমান পিন্টু প্রমুখ বক্তব্য দেন।

  সভায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারসিম তারান্নুম হক বলেন, আমি তিনমাস যাবত আপনাদের হাসপাতালে এসেছি। আপনাদের সাথে আগেই আমার বসা প্রয়োজন ছিলো। সেটা অবশ্য বসা হয়নি। আপনাদেরকে আমি বলবো আপনারা আপনাদের সাধ্য মতো চিকিৎসা সেবা দিবেন। যদি কখনো কোন চিকিৎসার বিষয়ে কোন সমস্যা মনে করেন তাহলে সেই রোগীকে আমাদের কাছে চিকিৎসার জন্য পাঠাবেন। আমরা সেটা না পারলে, তখন আমরা  আবার সেই রোগীকে আরো উপরে পাঠাবো। এটাইতো হওয়া উচিত। তবে কোন রোগীকে ওষুধ ব্যবহারে তিনি ফার্মেসী হোল্ডার ও গ্রাম্য চিকিৎসক সবাইকে ভেবে চিন্তে সেটি ব্যবহার করার পরামর্শ দেন।

  সচেতনাতামূলক সভায় প্রায় শতাধিক ফার্মেসী হোল্ডার ও গ্রাম্য চিকিৎসক উপস্থিত ছিলেন।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ