ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশার কলিমহরে আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-২৯ ১৫:২৩:০৮

 আগামী ২রা সেপ্টেম্বর রাজধানী ঢাকার আগারগাঁও পূরণ বাণিজ্য মেলা মাঠে আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে। 

  রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে কর্মী সমাবেশে যোগদানের লক্ষ্যে গতকাল ২৯শে আগস্ট বিকালে কলিমহর ইউপি আওয়ামী লীগের প্রস্তুতি সভা কলিমহর ইউনিয়ন পরিষদ মিলনায়নে অনুষ্ঠিত হয়।

  জানা যায়, কলিমহর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মাছপাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কিশোর কুমার দাসের সভাপতিত্বে সভায় কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু, কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রোকন উদ্দিন(বকুল বিশ্বাস), কলিমহর ইউপি আওয়ামী লীগের সহসভাপতি মোঃ মোকছেদ আলী ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

  সভায় ঢাকায় আওয়ামী লীগের বিভাগীয় কর্মী সমাবেশে যোগদানে বিস্তারিত আলোচনা করা হয়। একই সাথে বক্তারা বলেন, আমরা শতভাগ আশাবাদী- আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আবারও দলীয় মনোনয়ন পাবেন। বিপুল ভোটে নৌকা প্রতীক বিজয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজবাড়ী-২ আসন উপহার দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

  কলিমহর ইউপির মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আব্দুল আলী, কলিমহর ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ আক্তার হোসেন, ৭নং ওয়ার্ডের মেম্বার সাঈদ হাসান বাবলু, ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ মোতালেব হোসেন, ৪নং ওয়ার্ডের মেম্বার মোঃ আনোয়ার হোসেন, কলিমহর ইউপির সাবেক মেম্বার, আওয়ামী লীগ নেতা ফিরোজ হোসেন ও আব্দুর রাজ্জাকসহ ইউপি মেম্বারগণ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ