ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-০১ ১৫:২৮:২৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১লা সেপ্টেম্বর বিকালে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসিরুল হক সাবু, এডভোকেট মুক্তার কবীর নান্নু, বিএনপি নেতা মোঃ হাবিবুর রহমান রাজা, রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট এ.এন.এম শাহিদুল ইসলাম, বিএনপি নেতা আশরাফুল ইসলাম মিয়া, মোঃ শওকত আলী সরদার, সুরুজ আলী মুন্সী, মুজাহিদুল ইসলাম, পাংশা উপজেলা যুবদলের আহবায়ক আরিফুল ইসলাম, সদস্য সচিব সেলিম সরদার, মহিলা দলের নেত্রী জাহানারা বেগম ও পাংশা সরকারী কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসিরুল হক সাবুর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মসূচি পালনে মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এ্যাডভোকেট মুক্তার কবীর নান্নু।

অনুষ্ঠান উপস্থাপনা করেন বিএনপি নেতা ফজলুল হক টুকু। অনুষ্ঠানে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ