ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় জন্মাষ্টমী মহোৎসব উদযাপনে বর্ণাঢ্য আয়োজন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-০৫ ১৫:০৯:৪৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আজ ৬ই সেপ্টেম্বর শ্রীকৃষ্ণের ৫২৪৯তম আবির্ভাব তিথি উপলক্ষে জন্মাষ্টমী মহোৎসব-২০২৩ উদযাপনে বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে।

  পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এডভোকেট ভজ গোবিন্দ দে এবং পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, সেনগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার সাহা (কার্তিক সাহা) জানান, এবারে শ্রীকৃষ্ণের অভিষেক, পূজা অনুকল্প প্রসাদ বিতরণ, শোভাযাত্রা, আলোচনা, কীর্তন, আরতি ও ভক্তদের মাঝে পারণ প্রসাদ বিতরণসহ জন্মাষ্টমী মহোৎসব উদযাপনে দিনভর নানা কর্মসূচিতে চমক রয়েছে।

  পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নের  কয়েক হাজার নারী পুরুষ ভক্তবৃন্দের সমাবেশ হবে। ভক্তবৃন্দরা নিজ নিজ ইউনিয়ন থেকে ব্যানার ও বাদ্যযন্ত্রসহকারে পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে সমবেত হবে। সেখান থেকে বর্ণাঢ্য ও বিশাল শোভাযাত্রা বের করে শহরের প্রধান সড়ক হয়ে পাংশা আদি মহাশ্মশান নাট মন্দিরে জমায়েত হয়ে সেখানে আলোচনা সভা হবে।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পাংশা আদি মহাশ্মশান কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

  পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ভজ গোবিন্দ দে এবং সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা(কার্তিক সাহা) জন্মাষ্টমী মহোৎসবের কর্মসূচি সফল ভাবে বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। 

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ