ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দিতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৯-০৬ ১৫:২৭:৩৭

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ই সেপ্টেম্বর বেলা ১১টায় বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের আয়োজনে মন্দির প্রাঙ্গন থেকে ঢাক ঢোল পিটিয়ে আনন্দঘন পরিবেশে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। মঙ্গল শোভাযাত্রা বালিয়াকান্দি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মন্দিরে এসে শেষ হয়। পরে মন্দিরে ভক্তদের মধ্য প্রসাদ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে মঙ্গল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়াম্যান মোঃ শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, সুজিত সাহা, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজয় কুমার পাল, সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন, বালিয়াকান্দি মহাশ্মাশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেশ সমাদ্দার, সাধারণ সম্পাদক চন্দ্রনাথ কুন্ডু চন্দন, উত্তম গোস্বামী, বাপ্পি কুন্ডু ও উত্তম দে উপস্থিত ছিলেন। রাতে শ্রী কৃষ্ণের পূজা অনুষ্ঠিত হয়।

 
গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ