ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
কালুখালীর কালিকাপুর ইউপির আওয়ামী লীগ নেতা রজব আলী শেখের ইন্তেকাল
  • মনির হোসেন
  • ২০২০-০৯-১৭ ১৪:৪৫:৫২
রজব আলী শেখ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রজব আলী শেখ(৪৫) গতকাল ১৭ই সেপ্টেম্বর সকাল ৭টার দিকে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  গতকাল বৃহস্পতিবার বিকালে কালিকাপুর গ্রামের নিজ বাড়ীর প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
  জানাযার নামাজ পরিচালনা করেন ডোবড়া দরবার শরীফের পীরজাদা খালিদ বীন নাসের। পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 
  জানা গেছে, স্ট্রোক করার পর ৩দিন আগে তাকে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
  কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রজব আলী শেখের মৃত্যুতে কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ