ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
আলীপুরের বারবাকপুরে সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম/মাহফুজুর রহমান
  • ২০২৩-০৯-০৭ ১৫:৩০:৩৬

ঈ নিউজ(১ম পাতায় ২নং ছবিসহ বক্স হবে)

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেছেন, বিএনপি অন্ধ হয়ে গেছে, এ দেশের উন্নয়ন তাদের চোখে পড়ে না। ঘর থেকে বের হয়ে দেখুন, আপনার আমার বাড়ীর সামনের প্রতিটি কাচা রাস্তা আজ পাকা হয়েছে। এদেশের খেটে খাওয়া মানুষের জন্যই প্রধানমন্ত্রী প্রতিটি ইউনিয়নে ভূমি অফিস নির্মাণ, গৃহহীন ও ভূমিহীনদেরকে জমি ও ঘর উপহার, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, গর্ভকালীন ভাতা প্রদানসহ সরকার প্রত্যন্ত অঞ্চলের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

গতকাল ৭ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকের মনোনয়ন প্রদান করবেন, আমরা তাকেই বিজয়ী করার জন্য নির্বাচনী মাঠে কাজ করবো। এদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় লাভ করিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো।

বারবাকপুর বাজার ব্যবসায়ী সমিতি, আলীপুর ইউনিয়ন ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ আকবর আলী মর্জি, হেদায়েত আলী সোহরাব, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান মিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ ও বারবাকপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ ওমর আলী বক্তব্য রাখেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ