ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা উপজেলায় আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-০৮ ১৪:৫১:১৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৮ই সেপ্টেম্বর উৎসাহ-উদ্দীপনার সাথে ‘পরিবর্তনশীল ও শান্তিপূর্ণ সমাজ গঠনে সাক্ষরতা প্রসার’ প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১০টায় আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয় এবং র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ মোঃ মোত্তালেব আলী, পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, স্বেচ্ছাসেবী সংগঠন নারী অঙ্গন মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রী সান্তনা বিশ্বাস প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শিক্ষার হার ও মান উন্নত পর্যায়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মোঃ আসলাম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আঃ সালাম সিদ্দিকী, পাংশা সরকারী কলেজের প্রভাষক মোঃ হাফিজুর রহমানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ