ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
দৌলতদিয়া ইউপি আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-০৮ ১৪:৫২:০০

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল ৮ই সেপ্টেম্বর বিকালে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে দৌলতদিয়া ইউনিয়নের চর দৌলতদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

সভায় সম্মানিত বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মামুনুর রশিদ মামুন, গোলাম মর্তুজা হেলাল, জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, জেলা মটর চালক লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন তপু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও দৌলতদিয়া ইউপি সদস্য মোঃ আশরাফুল ইসলাম আশরাফ বক্তব্য রাখেন।

 প্রধান অতিথির বক্তব্যে এমপি কাজী কেরামত আলী বলেন, আর অল্প কিছুদিন পর জাতীয় সংসদ নির্বাচন। আওয়ামী লীগের উপর ভরসা রেখে আমরা সবাই নৌকাকে জয়যুক্ত করতে করবো। রাজবাড়ী জেলায় যেই নৌকা প্রতীক পাক আমরা তার জন্য সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো।

তিনি আরও বলেন, বর্তমান দেশের যা উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগের আমলেই হয়েছে। ইনশাআল্লাহ এবারও আমরা বিপুল ভোটে জয়যুক্ত হবো। আপনার জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে জয়যুক্ত করবেন। 

 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ