ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী সদর উপজেলার তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৯-০৯ ১৫:০১:৫৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী বলেন,  আওয়ামী লীগকে আর জনগণের ভোটাধিকার হরণ করতে দেওয়া হবে না। তারা ২০১৪ ও ২০১৮ সালে প্রহসনের নির্বাচনের মাধ্যমে এদেশের মানুষের মৌলিক অধিকার ভোটাধিকার রাতের আঁধারে হরণ করেছে। ২০২৩ সালের নির্বাচনে তাদেরকে আর এ সুযোগ দেওয়া হবে না। পুলিশ-প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় আরোহনের কারণেই তারা জনগণ থেকে আজ বিচ্ছিন্ন। জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। এত এত উন্নয়ন করেছেন তাহলে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পান কেন?

গতকাল ৯ই সেপ্টেম্বর সকাল ১০টায় জেলা কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী সদর উপজেলা শাখার তৃণমূল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজবাড়ী সদর উপজেলার তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে দলের ইসলামী আন্দোলন বাংলাদেশ ফরিদপুর বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম আল আমিন বলেন, দেশের মানুষের প্রতি আস্থা নেই বলেই জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার জাতীয় সরকারের অধীনে নির্বাচনে যেতে ভয় পায়। তারা পনের বছরে দেশে লুটপাটতন্ত্র কায়েম করে বিদেশে বেগমপাড়া তৈরী করেছে। জনগণের ভোট ও ভাতের চাহিদা মিটাতে পারেনি। নিত্যপণ্য আমদানীতে দলীয় সিন্ডিকেট তৈরী করে দ্রব্যমূল্য সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আগে পাঁচশত টাকা নিয়ে বাজারে গেলে পুরো পরিবারের বাজার সদাই করা যেতো। আর এখন এক হাজার টাকা নিয়ে বাজারে গেলেও চাল কিনলে মাছ কেনা যায় না। মাছ কিনলে চাল কেনা যায় না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী সদর উপজেলা শাখার সভাপতি শেখ আব্দুল্লাহর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির হুসাইন, ইসলামী ছাত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আঃ রহিম আল মাহমুদ সুমনসহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

 

 

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ