ঢাকা বুধবার, মে ১, ২০২৪
জমি-জমা বিরোধের জেরে মারপিটে ১জন হাসপাতালে॥থানায় অভিযোগ
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-১১ ১৫:২৩:১৯

রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মনা হাওলাদার(৫৫) নামক এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন মনা হাওলাদার এ ঘটনায় বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় অভিযোগ দায়ের করেন। আহত মনা হাওলাদার পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত মানিক হাওলাদারের ছেলে। 

 মনা হাওলাদার অভিযোগ করে বলেন, বিগত দুই মাস পূর্বে আমার অনুপস্থিতিতে আমার পৈতিক সম্পত্তি জোর পূর্বক ভোগ দখল করার পরিকল্পনা নিয়ে আমার বাড়ীর চারপাশে রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা এলাকার মোঃ বিল্লাল(২০), কুমিল্লা থানাধীন পাতানিশ গ্রামের শাহ আলমের ছেলে দিদার(২২), সজ্জনকান্দা এলাকার জয়নাল হাওলাদার(৬৩) ও তার স্ত্রী নাজমা বেগম (৫৫)সহ অজ্ঞাতনামা ৪/৫জন টিনের বেড়া গড়ে তুলে। গত ৮ই সেপ্টেম্বর সকালে আমার পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখল ও টিনের বেড়া সরাইতে বললে উল্লেখিতরা ছ্যানদা, চাপাতি, লোহার রড, কাঠের বাটাম ও বাশের লাঠি নিয়ে খুন করার উদ্দেশ্যে আমার মাথার পিছনে কোপ মারে। কোপ আমার মাথার পিছনে লেগে মারাত্মক ও গুরুতর কাটা রক্তাক্ত জখম হয়। তখন আমি মাটিতে পড়ে গেলে তারা লোহার রড, কাঠের বাটাম ও বাশের লাঠি দিয়ে আমাকে এলোপাথারীভাবে মারপিট করে আমার শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। আমার আর্তচিৎকারে বড় বোন ফাতেমা বেগম(৬৫), আমার ছোট বোন নাসিমা বেগম(৪৮) এবং আমার ছোট ভাই মোঃ আলমাস(৪০) উদ্ধার করতে আসলে তাদের কেউ এলোপাথারীভাবে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে ফোলা জখম করে এবং একটি স্বর্ণের চেইন জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। 

 এ ব্যাপারে রাজবাড়ী সদর থানার এসআই মোঃ ফারুক বলেন, এ ঘটনায় মনা হাওলাদার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

 
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ