ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
রাজবাড়ীর বসন্তপুরে আওয়ামী লীগ ও বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-১৭ ১৪:৫৬:৪৯

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে ‘জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য বিষয়ক’ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও হাটজয়পুর বাজার ব্যবসায়ী সমিতি উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, এদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় লাভ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বসন্তপুর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও হাটজয়পুর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দিন শেখের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ আকবর আলী মর্জি, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বসন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান মিয়া, বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার ও বসন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক জি.এম.এ মান্নান বক্তব্য দেন।

সভায় সঞ্চালনা করেন বসন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমান।

৬দিনের সফরে রাজবাড়ীতে আসছেন রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
রাজবাড়ীতে ৩দিনের কৃষি মেলার উদ্বোধন
রাজবাড়ীতে শিল্পকলা প্রতিযোগিতায় পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ