ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার কলিমহর ইউনিয়নে আ’লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-২০ ১৬:৩৪:১০

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম তার নির্বাচনী এরিয়া পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার প্রতিটি ইউনিয়নে দলীয় কর্মী সমাবেশ করছেন। এরই ধারাবাহিকতায় গতকাল ১৯শে সেপ্টেম্বর বিকালে পাংশা উপজেলা কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ স্থানীয় সাজুরিয়া জেহরা জেরীন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
 কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মাছপাড়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কিশোর কুমার দাসের সভাপতিত্বে এবং কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টারের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা জনসাধারণের সামনে তুলে ধরার পাশাপাশি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে প্রচার প্রচারণা চালানোর জন্য দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার আহবান জানান।
কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ চাঁদ আলী খান।
কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার সেলিম হোসেন রনো, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন। কলিমহর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে কর্মী সমাবেশে যোগদান করে।

 

 

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ