ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে নিউজার্সি স্টেট আওয়ামী লীগের বর্ণাঢ্য অনুষ্ঠান আজ
  • নিউজার্সি থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২০-০৯-১৮ ১৫:০৮:২৮
যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
  আজ ১৯শে সেপ্টেম্বর স্থানীয় সময় বিকাল ৩টায় নিউজার্সির প্যাটারসন সিটির ২৭৭ ওয়াইন এভিনিউতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, প্রধান বক্তা হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, বিশেষ অতিথি হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুদ্দিন আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম চৌধুরী ও আইরিন পারভিন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাসিব মামুন, প্রচার সম্পাদক হাজী এনাম দুলাল মিয়া এবং বিশেষ বক্তা হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মোশাররফ আলম, কার্যনির্বাহী সদস্য সুজন আহমেদ সাজু ও আবুল কাশেম মোঃ আনোয়ার শাহাদাৎ উপস্থিত থাকবেন। 
  অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী এবং অনুষ্ঠান পরিচালনা করবেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু। 
  অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে- বাংলাদেশ, আমেরিকা ও আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বিশেষ প্রার্থনা-দোয়া, আলোচনা সভা, কেক কাটা এবং খাবার ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ।

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
সর্বশেষ সংবাদ