ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৮ ১৫:১৭:৫৮
বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১৮ই জানুয়ারী রাজবাড়ীতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আনন্দ র‌্যালীর মধ্য দিয়ে রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
  গতকাল ১৮ই জানুয়ারী বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
  এ উপলক্ষে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সেখান থেকে একটি আনন্দ র‌্যালী বের শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
  র‌্যালী শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতা কর্মীরা। 
  পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের মুক্তমঞ্চে আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, জেলা যুবলীগ নেতা বাদল দে, মনিরুল ইসলাম, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সহ-সভাপতি মহসিন মৃধা, সাধারণ সম্পাদক ফরিদ আলী মোল্লা, সদর উপজেলা শাখার সভাপতি রাকিবুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোহাম্মদ আলী খোকন, সাধারণ সম্পাদক মোঃ জিলাল ও সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেনসহ অন্যান্যরা বক্তব্য দেন।
  আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আনোয়ার হোসেন। পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ