ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
মিজানপুরে ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে যুব মহিলা লীগ নেত্রী রুমানার মৃত্যু
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-২২ ২০:৫৪:৪৬

 ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার(২৫) এর মৃত্যু হয়েছে।
 গত ২১শে সেপ্টেম্বর রাত ১১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
 রুমানা আক্তার মিজানপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মৃত বাবুর মেয়ে। তার ১১বছর বয়সী এক ছেলে রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর তিনি ছেলেসহ বাবার বাড়ীতে বসবাস করতেন।
 জানা গেছে, চারদিন আগে হঠাৎ করে রুমানার জ্বর আসে। গত ২০শে সেপ্টেম্বর সন্ধ্যার পর রাজবাড়ী শহরের একটি বেসরকারী হাসপাতালে নেয়া হলে তার ডেঙ্গু ধরা পড়ে। সেসময় তার রক্তের প্লাটিলেট ছিল ৮১ হাজার। তখন দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
 গত ২১শে সেপ্টেম্বর সকালে তার রক্তের প্লাটিলেট কমে গেলে চিকিৎসকদের পরামর্শে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে বিকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ্যাম্বুলেন্সে করে ঢাকা নেয়ার পথে রাস্তায় যানজট থাকায় দেরি হয়ে যায়। রাত ১১টার দিকে পদ্মা সেতু পার হবার পর রুমানা মারা যান।
 যুব মহিলা লীগ নেত্রী রুমানার আকস্মিক মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
 রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী বলেন, রুমানা মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গতকাল রাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। তার এই আকস্মিক মৃত্যু মেনে নেওয়ার মতন নয়।

রাজবাড়ীতে মহিলা দলের নেত্রী বিউটি  ও টুকটুকিকে বহিষ্কার করলো বিএনপি
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ