ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
কালুখালীর মৃগী ইউনিয়ন আ’লীগেরউদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-২২ ২০:৫৫:২৬

 বৃষ্টি উপেক্ষা করে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ২২শে সেপ্টেম্বর বিকালে মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আবুল হোসেন জোয়ার্দ্দারের সভাপতিত্বে এবং মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশার উপস্থাপনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
 তিনি বক্তব্যের ফাঁকে ফাঁকে বিএনপির উদ্দেশ্যে ভাত দেবার মুরোদ নেই কিল মারার গোঁসাই, গাছে কাঁঠাল গোঁফে তেল, ঘুমন্ত বাঘকে খোঁচা দিয়ে জাগানোর চেষ্টা করো না মন্তব্য করে বলেন, বিএনপির শাসনামলে তাদের নেতা ভালোবাসার রাজনীতির কথা বলে এলাকায় উন্নয়নমূলক কোন কাজ করে নাই। জনগণের জন্য ভালো কিছু করে নাই। বিএনপির লোকজন হাতুড়িপেটা, খুন রাহাজানি, সন্ত্রাস চাঁদাবাজি করে এলাকায় অশান্ত পরিবেশ সৃষ্টি করেছিল। কিন্তু আজকে সে পরিস্থিতি নেই। আমরা শান্তি চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এসে অভূতপূর্ব উন্নয়ন করছে। ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলছে। রাস্তা ঘাট, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।
 বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের নানা তথ্য তুলে ধরে বলেন, উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।  
 এমপি জিল্লুল হাকিম দলীয় নেতা কর্মীদের এখন থেকেই বিএনপির উস্কানিমূলক কথাবার্তার জবাব দিতে মাঠে থাকার দিক নির্দেশনা প্রদান করেন। একই সাথে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বার্তা জনসাধারণের সামনে তুলে ধরা এবং নৌকার জন্য বাড়ী বাড়ী গিয়ে ভোট চাওয়ার পরামর্শ দেন।
 কর্মী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন মৃগী ইউপির চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মতিন।
 বিশেষ অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান টিটো চৌধুরী, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, মদাপুর ইউপির চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু প্রমূখ নেতৃবৃন্দ কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।
 কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে কালুখালী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মুক্তিযোদ্ধা আকামত আলী, কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও মাছপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব মোনা বিশ্বাস, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সান্তনা দাসসহ কালুখালী উপজেলা ও মৃগী ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মৃগী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী সমর্থক ব্যানার ও বাদ্যযন্ত্র সহকারে কর্মী সমাবেশে যোগদান করে।
 উল্লেখ্য, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী এলাকার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে দলীয় কর্মী সমাবেশ করছেন। বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী সমর্থক কর্মী সমাবেশে যোগদান করায় কর্মী সমাবেশ নির্বাচনী জনসভায় পরিণত হচ্ছে।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ