ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশা উপজেলার যশাইতে আওয়ামী লীগের কর্মী সমাবেশ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-২৭ ০২:২৯:৩৫

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল ২৬শে সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যশাই ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে যশাই উচ্চ বিদ্যালয়ের মাঠে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 যশাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মোস্তফা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও যশাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মানিক সরদারের উপস্থাপনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
 সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মোঃ জিল্লুল হাকিম বলেন, বিএনপি কাছিমের মতো মাথা বের করছে। কিন্তু তাদের দুঃশাসনের কথা মানুষ ভুলে যায়নি।
 বিএনপির দুঃশাসনের নানা তথ্য তুলে ধরে এমপি জিল্লুল হাকিম বলেন, বিএনপি জনগণের জন্য ভালো কিছু করে নাই। বিএনপির পাংশা উপজেলায় লোকজন হাতুড়িপেটা, খুন রাহাজানি, সন্ত্রাস চাঁদাবাজি করে এলাকায় অশান্ত পরিবেশ সৃষ্টি করেছিল। চাঁদাবাজির কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। বিএনপির সময় এক কেজি ইউরিয়া সারের দাম ছিল ৯২ টাকা। তখন ৫ কেজি সারের জন্য লাইনে দাঁড়িয়েও কৃষক সার পায়নি। সারের জন্য তখন কৃষককে গুলি করে মারা হয়েছে।
 কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ৯২ টাকার সারের দাম ১৬ টাকায় নেমে আসে। শেখ হাসিনা দেশে কৃষি বিপ্লব ঘটিয়েছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। আজ প্রতিটি বাড়ীতে বিদ্যুতের আলো জ্বলছে। শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট সর্বত্র উন্নয়ন করা হচ্ছে।
 এমপি জিল্লুল হাকিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মসূচীর বিস্তারিত বিবরণ তুলে ধরেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে তিনি দলীয় নেতা কর্মীদের এখন থেকেই মাঠে থাকার সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।
 কর্মী সমাবেশে বিশেষ অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শরিফুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খান, পাংশা উপজেলা ওলামা লীগের আহবায়ক ও চর ঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস বক্তব্য রাখেন।   
 এছাড়া যশাই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ কর্মী সমাবেশে বক্তব্য রাখেন। সমাবেশে পাংশা উপজেলা ও যশাই ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তার নির্বাচনী এলাকার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে দলীয় কর্মী সমাবেশ করছেন। বিপুল সংখ্যক দলীয় নেতা কর্মী সমর্থক কর্মী সমাবেশে যোগদান করায় কর্মী সমাবেশ নির্বাচনী জনসভায় পরিণত হচ্ছে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ