ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
এডঃ খালেকের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৯ ১৪:৫৩:১৭
রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ-এর পরিচালনা পর্ষদের সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের রূহের মাগফেরাত কামনায় গতকাল ১৯শে সেপ্টেম্বর সমবায় মার্কেটের তৃতীয় তলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ-এর পরিচালনা পর্ষদের সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ-এর আয়োজনে গতকাল ১৯শে সেপ্টেম্বর বেলা ১১টায় সমবায় মার্কেটের তৃতীয় তলায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 
   ব্যাংকের পরিচালনা পর্ষদের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোঃ আব্দুল ওহাবের সভাপতিত্বে দোয়া মাহফিলে ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ হাবিবুর রহমান তালুকদার, পরিচালনা পর্ষদের সদস্য মৃদুল কান্তি সাহা, দেবব্রত চক্রবর্তী, নব কুমার দত্ত, হেলাল উদ্দিন সরদার, গোয়ালন্দ উপজেলা সমবায় অফিসার নাজমুল হুদা, প্রয়াত এডঃ এম.এ খালেকের দুই ছেলে পাভেল ও পলিন এবং সমবায় মার্কেটের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন রাজবাড়ী শহরের ভাজনচালা মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা মোঃ ইলিয়াছ মোল্লা। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ