ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের নবাগত ওসির মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৯-১৯ ১৪:৫৪:২৮
বালিয়াকান্দি থানার নবাগত ওসি তারিকুজ্জামাকে গতকাল ১৯শে সেপ্টেম্বর উপজেলা প্রেসক্লাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার নবাগত ওসি তারিকুজ্জামান বলেছেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধ করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সামাজিক আন্দোলনের মাধ্যমেই সমাজ থেকে এ সকল অন্যায় ও দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব। এ ক্ষেত্রে পুলিশের পাশাপাশি গণমাধ্যম কর্মীরা বিশেষ ভূমিকা রাখতে পারে। 
  গতকাল ১৯শে সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে প্রেসক্লাব কার্যালয়ে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
  ওসি তারিকুজ্জামান আরো বলেন, বালিয়াকান্দিতে যতদিন ওসি হিসেবে থাকবো ততদিন সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো। যত বাধাই আসুক চেষ্টা করবো অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। তাতে যদি একদিনও থাকতে হয় তাই থাকবো, সিংহের মতো থাকবো। থানা হবে জনগণের। কাজ ছাড়া বিনা কারণে ঘন্টার পর ঘন্টা থানায় বসে থাকা যাবে না। কাজ নিয়ে আসলে তাকে যত দ্রæত সম্ভব আমরা সেবা প্রদান করবো। পুলিশ সাধারণ মানুষের জন্য কাজ করবে। থানায় জিডি করতে, পুলিশ ভ্যারিফিকেশন ও মামলা করতে কোন টাকা লাগবে না। 
  এ সময় বালিয়াকান্দি থানার এসআই আসাদুজ্জামান রিপন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সমীর কান্তি দাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, বার্তা ২৪.কম’র স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়া, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, সাংবাদিক গোলাম মোর্তবা রিজু, গোলাম মোস্তফা, তনু সিকদার সবুজ, বিপ্লব বিশ্বাস, রুবেল মিয়া, রিয়াদ হোসেন, রাজু আহমেদ ও অনিক সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। 
  মতবিনিময় অনুষ্ঠানের শুরুতে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত রঘুনন্দন সিকদারের আত্মার শান্তি কামনা করে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ