ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ছোট ভাকলায় সরকারের উন্নয়ন ও সাফল্য অর্জনে আওয়ামী লীগের মতবিনিময় সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-০৫ ০৩:৩২:৪৯

জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ, সরকারের উন্নয়ন ও সাফল্য এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 গতকাল ৪ঠা অক্টোবর বিকালে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে ছোট ভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
 সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।
 মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ আকবর আলী মর্জি, হেদায়েত আলী সোহরাব, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শওকত হাসান, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা হেলাল, এনায়েত হোসেন জাকির, জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াস, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম মৃধা ও ছোট ভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
 মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী।
 সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, আমি আপনাদের সন্তানের মতো। আমি সবসময় চেষ্টা করি এলাকার উন্নয়নের জন্য। যারা আজকে রাস্তায় পদযাত্রা করছে তারা বলছে আওয়ামী লীগ সরকার নাকি পালানোর পথ পাবে না, আওয়ামী লীগের সংগঠন যে কতটা মজবুত তা বিএনপির লোকজন জানেনা।
 গোয়ালন্দ উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে নৌকা মার্কায় সবচেয়ে বেশী ভোট দেয় দেবগ্রাম ইউনিয়ন। শেখ হাসিনা জানে যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, শেখ হাসিনাকে ভালোবাসে তারা নৌকাকে ভোট দিবে।
 তিনি আরও বলেন, দেবগ্রাম ইউনিয়ন নদী ভাঙন এলাকা। আমি উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি খুব তাড়াতাড়ি নদী শাসনের কাজ শুরু হবে। আপনার দেখবেন বিএনপির আমলে দেশে ও দেবগ্রামে কতটুকু উন্নয়ন হয়েছে আর আওয়ামী লীগের আমলে কতটুকু উন্নয়ন হয়েছে। আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো এবং নৌকায় ভোট দিবো। আপনারা মনে রাখবেন শেখ হাসিনা যে উন্নয়ন করবে তা আর কেউ করতে পারবে না।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ