ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
নবাবপুর ইউনিয়নের সকল সরকারী ভাতা ও উপকার ভোগীদের সাথে এমপি’র মতবিনিময়
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১০-০৬ ১৪:৩৪:০৬

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল ৫ই অক্টোবর দুপুরে নবাবপুর ইউনিয়নের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, টিসিবি, খাদ্যবান্ধব কর্মসূচী, ভিডব্লিউবি, আশ্রয়ন প্রকল্পসহ সকল উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 নবাবপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে মতবিনিময় সভায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
 মতবিনিময় সভায় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, আওয়ামী লীগ সরকার আছে বলেই আপনারা সব সুবিধা পেয়েছেন। আমরা ভাতার তালিকায় বিএনপি-আওয়ামী লীগ দেখি নাই। সবাইকে সমান সুযোগ দিয়েছি। বিএনপি ক্ষমতায় আসলে কোন সুবিধার কার্ড পাবেন না বরং যারা সুবিধা পাচ্ছেন তাদের সেই সুবিধা বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। যে আমাদের উপকার করে আমরা তার উপকার স্বীকার করবো। শেখ হাসিনা আমাদের সেই সুযোগ দিয়েছে। ঘরে ঘরে রাইস কুকার, গ্যাস সিলিন্ডার, বিদ্যুৎ সুবিধা। এতো কিছু শেখ হাসিনা আমাদের জন্য করেছে। বিএনপি কি এতো সুবিধা আমাদেরকে দিছে? এখন অলিগলিতে রাস্তা। আপনার এলাকার কৃষি মালামাল এখান থেকে কিনে ঢাকাতে নিয়ে যাচ্ছে। এগুলো সব তারই কৃতিত্ব।
তিনি আরো বলেন, আমাদের জীবনমানের উন্নতি হয়েছে। স্কুল-কলেজ, রাস্তাঘাট, খাল খনন করা হয়েছে। কিছু দিন রাজবাড়ী থেকে ঢাকায় সরাসরি ট্রেন যাবে। এসব শেখ হাসিনার অবদান। আমাদের জন্য নেত্রী ভেবেছেন তাই আমাদেরও উচিত তাকে নিয়ে ভাবা। আমাদের যেসকল রাস্তাঘাট এখনো হয়নি। সেসকল রাস্তাঘাট করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বিশেষ প্রকল্প দিয়েছেন।
 বিএনপি ক্ষমতায় থাকাকালে মানুষকে হাতুড়ি পেটা করেছে। রাস্তা থেকে সাধারণ মানুষের চাল ছিনতাই করেছে। আমেরিকার এমন ক্ষমতা নাই যে কাউকে ক্ষমতা থেকে নামিয়ে অন্য কাউকে বসাবে। এখন আমেরিকা চীনের কাছ থেকে ডলার ধার নেয়। আমেরিকার আশ্বাসে ছাগলের ৩ নাম্বারের বাচ্চার মতন লাফাচ্ছে বিএনপি। ক্ষমতা থেকে শুধুমাত্র জনগণই নামাতে পারবেন। জনণনের কাছে আপনারা ক্ষমা চান। এতিমের টাকা মেরে খেলে তার শাস্তি পেতেই হবে। বিদেশে যেতে চাইলে রাষ্ট্রপতির কাছে অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়ে দরখাস্ত করতে হবে। নইলে কান্না করে লাভ নাই।
 তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলকে আহ্বান করেন।
 নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা মোঃ আলমগীরের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান কামরুজ্জামান চাঁদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকরুজ্জামান মুকুট, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিন ফেরদৌস ও নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজিজ ইকবাল বক্তব্য রাখেন।
 মতবিনিময় সভায় ৮হাজার উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ