ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমের মূল্যায়নে জেলার দ্বিতীয় গোয়ালন্দের উজানচর ইউনিয়ন পরিষদ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-০৭ ০১:৩৬:০২

 জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমের মূল্যায়নে রাজবাড়ী জেলার ইউনিয়ন পরিষদগুলোর মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদ।
 গতকাল ৬ই অক্টোবর সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা শেষে এ কার্যক্রমের মূল্যায়নে উজানচর ইউনিয়ন পরিষদকে দ্বিতীয় ঘোষণা করা হয়। এ সময় জেলা প্রশাসক আবু কায়সার খান উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
 অনুষ্ঠানে স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান রিপন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুন, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 এ ব্যাপারে উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা বলেন, যেকোন ভালো কাজের স্বীকৃতি আগামীতে আরো ভালো কাজ করার জন্য বড় একটি অনুপ্রেরনা। আজ পুরো উজানচর ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা করার জন্যই এ সম্মাননা অর্জন করা সম্ভব হয়েছে। ইউনিয়নের প্রতিটি মানুষই এই কাজে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করেছে বলেই আজ এই দ্বিতীয় স্থান অর্জন করা সম্ভব হয়েছে। তাই আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য ইউনিয়নবাসীসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।
 উল্লেখ্য, ২০২২ এ (গত বছরে) জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমের মূল্যায়নে রাজবাড়ী জেলার ইউনিয়ন পরিষদগুলোর মধ্যে ১ম স্থান অধিকার করেছিল গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদ।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ