ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-০৭ ০১:৩৬:২৬

 সরকারী দলের বিগত নির্বাচনী ইশতেহারে সংখ্যালঘু স্বার্থবান্ধব প্রতিশ্রুতিসমূহ বাস্তবায়নের দাবীতে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।
 গতকাল ৬ই অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের রেলগেট মুক্তিযোদ্ধা স্মৃতি চত্ত্বরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।
 সমাবেশে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সদস্য সচিব ডাঃ সমীর কুমার দাস বক্তব্য রাখেন।
 সমাবেশে সংখ্যালঘু সুরক্ষা আইন প্রনয়ন, সংখ্যালঘু বিষয়ক জাতীয় কমিশন গঠন, অর্পিত সম্পত্তি  প্রত্যর্পণ আইনের  যথাযথ বাস্তবায়নের মাধ্যমে প্রকৃত স্বত্বাধিকারীদের অধিকার পুনঃপ্রতিষ্ঠা, বৈষম্য বিলোপ আইন প্রনয়ন, দেবোত্তর সম্পত্তি আইন প্রনয়ন, পার্বত্য শান্তি চুক্তি ও পার্বত্য ভূমি কমিশনের যথাযথ ও পূর্ণাঙ্গ বাস্তবায়ন এবং সমতলের আদিবাসীদের জন্য পৃথক ভূমি কমিশনের বাস্তবায়নের দাবী জানান বক্তারা।
 উল্লেখ্য, কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচিতে রাজবাড়ী জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অধিকাংশ সদস্য অনুপস্থিত ছিলেন।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ