ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর কালুখালী উপজেলার সাবেক চেয়ারম্যান কাজী সাইফুলসহ ২০জন করোনা ভাইরাসে আক্রান্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২০ ১৪:০৩:৩৭
কালুখালী উপজেলা সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামসহ রাজবাড়ী জেলায় নতুন করে ২০জনের দেহে করোনা শনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলামসহ রাজবাড়ী জেলায় গতকাল ২০শে সেপ্টেম্বর নতুন করে ২০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৯৮ জনে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ২০শে সেপ্টেম্বর জেলার আরও ১২০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৭ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। 
  নতুন যে ২০জনের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ীর সিভিল সার্জনের কার্যালয়ের ল্যাব টেকনিশিয়ান মোঃ আক্কাছ আলী মন্ডল (৫২), এনএসআই অফিসের ড্রাইভার আমিনুল ইসলাম(২৯), সদর উপজেলার ভবাণীপুর গ্রামের শাহনাজ(৩২), বিনোদপুর গ্রামের লুৎফর রহমান(৮৫), আলাদীপুর গ্রামের দেলোয়ার আহম্মেদ আলী(৩৫), চরকাঁচরন্দ গ্রামের পার্থ(২৪), একই গ্রামের জয়(১৭), হোসনাবাদ গ্রামের কহিনূর(৩২), বাসুদেবপুর গ্রামের রামিসা, বালিয়াকান্দি উপজেলার সরাইল গ্রামের হাসান(৩১), গোয়ালন্দ উপজেলার এনজিও আশা অফিসের মোঃ আমিরুজ্জামান, তোজাম্মেল হোসেন (৬২), আকিদুল ইসলাম(৩১), মোসলেম উদ্দিন(৫৪), হামিদ মন্ডল(৩১), পাংশা উপজেলার মৈশালা গ্রামের মোঃ হাফিজুর রহমান(৩৫), শিহর গ্রামের জাহিদুল হক(৫১), শিমুল(২৫), নারায়ণপুর গ্রামের বন্যা(৫০), একই গ্রামের শহীদ(৫৫), হাবাসপুর গ্রামের আরশেদ মন্ডল(৬০), বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জাহাঙ্গীর আলম(৫৩), একই উপজেলার নারুয়া গ্রামের সুমন(২২), কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম(৫০), একই উপজেলার নাহিদ হাসান(২২), সোলায়মান(২৫), জাবের(২৩) ও মরিয়ম(৭০)। এরমধ্যে ৪জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে।
  কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম মোবাইলে জানান, গত কয়েকদিন ধরে তিনি ঠান্ডা ও প্রচন্ড জ্বরে আক্রান্ত হওয়ায় গত ১৭ই সেপ্টেম্বর তিনি নিজ বাড়ী থেকে স্বাস্থ্য বিভাগের কর্মীদের কাছে নমুনা প্রদান করেন। আজ তার রিপোর্ট পজিটিভ এসেছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। তিনি বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুয়ায়ী হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। করোনাভাইরাস থেকে মুক্তির জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।
  উল্লেখ্য, অতি সম্প্রতি তার ছোট ভাই কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউপির চেয়ারম্যান কাজী শরীফুল ইসলাম(৪৬) ও তার পরিবারের কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছিল। তারা বর্তমান সুস্থ্য হয়ে উঠেছেন।       

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ