ঢাকা বুধবার, মে ১, ২০২৪
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার নদাবীতে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-১০ ০৩:৩৪:৫৪

 সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে গতকাল ৯ই অক্টোবর রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।
 গতকাল সোমবার দুপুরে শহরের আজাদী ময়দান সংলগ্ন জেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ১ ও ২নং রেলগেট এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
 পরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে সদস্য সচিব এডঃ কামরুল আলম, যুগ্ম-আহবায়ক রেজাউল করিম পিন্টু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ হারুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ আমিনুর রহমান ঝন্টু, জেলা কৃষক দলের সদস্য সচিব একেএম সিরাজুল আলম চৌধুরী ও গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি মোঃ নিজাম উদ্দিন শেখ প্রমুখ বক্তব্য দেন।
 এ সময় রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি মাহবুব চৌধুরী দুলাল, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক খায়রুল জামান খায়রু, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেলসহ জেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 বক্তারা, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবী করেন।

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ