ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কশবামাজাইলে প্রাক্তন মেম্বর গফুর মন্ডলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-১৮ ০০:২৯:৩৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউনিয়ন পরিষদের প্রাক্তন মেম্বর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আব্দুল গফুর মন্ডলের রুহের মাগফিরাত কামনায় গত ১৪ই অক্টোবর বড় বাংলাট গ্রামে মরহুমের নিজ বাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আব্দুল গফুর মন্ডল ১৯৬৪ সালের তৎকালীন কশবামাজাইল ইউনিয়ন বোর্ডের নির্বাচিত মেম্বর ছিলেন। চলতি বছরের ৫ই জুলাই সকাল ৯টার দিকে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর।
জানা যায়, গত ১৪ই অক্টোবর সকালে অনুষ্ঠানে ধর্মীয় আলোচনা ও মিলাদ পরিচালনা করেন বিশিষ্ট আলেম আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল কাদের লোহানী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জিয়াউর রহমান।
 পুঁইজোর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সাঈদ আহমেদ, রায়নগর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ লুৎফর রহমান, জয়কৃষ্ণপুর মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ইয়াসির আরাফাত, বয়রাট মাজাইল ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা এসএম কাওছার, মুছিদাহ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল কাদির, পরানপুর ডিএস দাখিল মাদ্রাসার সুপার গোলাম মোস্তফা চৌধুরী, তেতুলিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুরাদুল ইসলাম, স্থানীয় বিভিন্ন মাদ্রাসা, স্কুল ও কলেজের প্রধানগণ, শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার বহু লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সকাল থেকে বিকাল পর্যন্ত কয়েক হাজার আমন্ত্রিত মেহমানদের অনুষ্ঠানে আপ্যায়ন করা হয়। পারিবারিকভাবে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ