ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী-১ আসনে কাজী ইরাদত আলীকে আ’লীগের মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত ---জিল্লুল হাকিম
  • শিহাবুর রহমান/মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-১৮ ০০:৩৮:১০

 রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, রাজবাড়ীতে আমাদের দুইটা আসনই দরকার। আমাদের জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হলে রাজবাড়ীর দুটি আসনই আমাদের দরকার। সেই দুইটা আসন পেতে হলে জনপ্রিয় নেতাকে নমিনেশন দিতে হবে। কাজী ইরাদত কিছুটা অসুস্থ হয়েছিল এখন সে সুস্থ হয়ে গেছে, সামান্য কিছু সমস্যা থাকতে পারে। সংসদে গিয়ে সব সংসদ সদস্যই শুধু বক্তৃতার পর বক্তৃতা দেয় না। অনেক সংসদ সদস্য আছে জীবনেও সংসদে বক্তৃতা দেয় নাই। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হলে আমাদের জনপ্রিয় উপযুক্ত নেতাকে দলের মনোনয়ন দিতে হবে। সেই কারণেই আমি আবেদন রাখবো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানানোর জন্যে আমাদের উপযুক্ত নেতা কাজী ইরাদত আলীকে নমিনেশন দিতে হবে। এর কোন বিকল্প নাই। আমাদের প্রার্থী হেরে যাওয়ার কোন সুযোগ নাই। আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত হবে।
 গতকাল ১৭ই অক্টোবর বিকালে উপজেলা কোর্ট চত্ত্বর মাঠে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 তিনি বলেন, একটা নির্লোভ ও সৎ নেতা আমাদের খুব প্রয়োজন। এমনই একজন নির্লোভ ও সৎ নেতা কাজী ইরাদত আলী। দীর্ঘদিন দলটাকে গুছিয়ে রেখেছে, সু-সংঘটিত করেছে। আমাদের মধ্যে কেউ কেউ সোনার চামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করেছে, সুযোগকে কাজে লাগিয়েছে, নেতাবনে বসে গেছে। আমরা বলতে পারি যে আমরা নিজেরা দলটাকে সাজিয়েছি, আমরা দলটাকে সুন্দরভাবে গুছিয়ে রাখছি এবং নেতাকর্মীরা শতভাগ আমাদের সাথে আছে, কাজী ইরাদত আলীর সাথে আছে। তো দলতো তাকেই পচ্ছন্দ করবে। যার জনপ্রিয়তা আছে। যে দলের প্রতি আন্তরিক, নেতাকর্মীরা যার পক্ষে আছে। এখানে রাজবাড়ী জেলার ও গোয়ালন্দ উপজেলার সমস্ত গুরুত্বপূর্ণ নেতাকর্মী আজকে এই সভায় উপস্থিত। সমস্ত জনপ্রতিনিধি এই সভায় উপস্থিত। তারা ইরাদতকে পচ্ছন্দ করে। ইরাদতকে তারা নেতা হিসেবে মানে। আমরা সত্য ও ন্যায়ের পক্ষে। আমাদের দলের জন্য অপরিহার্য যারা তাদেরকেই আমরা নেতা হিসেবে মানী এবং নেতা হিসেবে মানবো।
 তিনি বলন, আগামী নির্বাচনে আমরা সবাই নৌকার পক্ষে কাজ করবো, যেন আবার নৌকাকে জয় করে দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত থাকে। আজকের এ কর্মী সভা বিশাল এক জনসভায় পরিণত হয়েছে। আপনার সবাই কাজী ইরাদত আলীর জন্য দোয়া করবেন।
 গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
 অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ সফিকুল ইসলাম সফি, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শান্তুনু, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল, উজানচর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, খানখানাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম লালসহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের  অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 কর্মী সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা থেকে কয়েক হাজার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ