ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে দূর্গাপূজা উপলক্ষে ২৫টি পূজা মন্ডপে জিআরের চাল বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-২০ ১৪:৫২:৪১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ২৫টি মন্দিরে অনুদান স্বরুপ ৫০০ কেজি করে জিআরের চাল বিতরণ করা হয়েছে।

গতকাল ২০শে অক্টোবর সকালে উপজেলা পরিষদের হলরুমে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী এ অনুদান বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফজলুল হক, পৌর কাউন্সিলর মোঃ আলাউদ্দিন মৃধা, সাবেক কাউন্সিলর কোমল সাহাসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, সকল মন্দিরের সভাপতি, সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, শারদীয় দূর্গাপূজা একটি সার্বজনীন আয়োজন। এ আয়োজনে কোন রকম সমস্যা যেন না হয় সেজন্য সরকার থেকে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। এ উৎসবে যেন কোন বাঁধা বিপত্তি না আসে সেজন্য স্থানীয় প্রশাসনকে কঠোর সতর্ক অবস্থানে থাকতে নির্দেশ দেয়া হয়েছে। দূর্গাপূজার সময় যেকোন নাশকতা এড়াতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ