ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সেলিম চৌধুরীর রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২১ ১৪:৪৩:৪১

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল ওয়াজেদ চৌধুরীর বড় পুত্র প্রয়াত মোঃ সেলিম রেজা চৌধুরী ওরফে সেলিম চৌধুরীর রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল(কুলখানী) অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ২১শে আগস্ট দুপুরে(বাদ জোহর) মরহুমের রাজবাড়ী শহরের সজ্জনকান্দা ওয়াজেদ চৌধুরী প্লাজায় তার বাসভবনে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 
  প্রয়াত সেলিম রেজা চৌধুরীর বোন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, সেলিম চৌধুরীর ছোট ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, সহ বিভিন্ন শ্রেণী-পেশার আড়াই সহস্রাধিক মানুষ এতে অংশগ্রহণ করেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন রাজবাড়ী বিদ্যুৎ অফিস জামে মসজিদের ইমাম আবুল কালাম আজাদ। 
  উল্লেখ্য, গত ১৩ই আগস্ট সকাল পৌনে ৮টার দিকে মোঃ সেলিম রেজা চৌধুরী ওরফে সেলিম চৌধুরী(৭২) ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। এর আগে গত ১২ই আগস্ট সকাল ৭টার দিকে তিনি হার্ট এ্যাটাক করার পর তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সেখান প্রাথমিক চিকিৎসা পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এরপর সেখান থেকে প্রথমে ফরিদপুর ডায়াবেটিক এবং পরে হার্ট ফাউন্ডেশনে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে পুনরায় ব্রেন স্ট্রোক করলে তাকে বেলা ২টায় ঢাকায় রেফার করা হয়। সন্ধ্যায় তাকে রাজধানী ঢাকার আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে সেখানকার চিকিৎসকদের পরামর্শে রাতেই তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল পৌনে ৮টায় তিনি মারা যান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ