ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দে দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনে জেলা আ’লীগের সেক্রেটারী কাজী ইরাদত আলী
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-২৩ ০৫:২৩:৩৭

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গোৎসবের মহাঅষ্টমীতে গতকাল ২২শে অক্টোবর বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 

 তিনি প্রথমে গোয়ালন্দ পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের বালক সমিতি মন্দিরের নির্মিত পূজা মন্ডপ, বাজার পূজা মন্ডপ, প্রধান সড়ক সার্বজনীন দূর্গা পূজা মন্ডপ ও মঠমন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে কাজী ইরাদত আলী প্রত্যেক পূজা মন্ডপের জন্য তার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। 

 এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব ঘোষ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্যা, ফকীর আমজাদ হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ সিদ্দিক মিয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কার্তিক ঘোষসহ জেলা ও উপজেলা পর্যায়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 কাজী ইরাদত আলী সকলের উদ্দেশ্যে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। এই পূজার মর্মার্থ হতে শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে। 

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ