ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে কেনজল লুব্রিকেন্টস-এর ডিলার সম্মেলন ও বাইকার্স আড্ডা
  • আবুল হোসেন
  • ২০২০-০৯-২২ ১৫:৩৭:৫৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর নতুন পণ্য ‘কেনজল লুব্রিকেন্টস’ এর বাজারজাতকরণ উপলক্ষে গতকাল ২২শে সেপ্টেম্বর ডিলার সম্মেলন ও বাইকার্স আড্ডা অনুষ্ঠিত হয়। 
  গোয়ালন্দ পৌরসভার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন অঞ্চলের ডিলার ও স্থানীয় দেড় শতাধিক মোটর সাইকেল চালক(বাইকার) অংশ নেন। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক সেলিম মুন্সী। কেনজল লুব্রিকেন্টসের গোয়ালন্দ উপজেলার ডিলার আসাদুল আলম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে লুব্রিকেন্টস এর সেলস্ ম্যানেজার রেজাউল হাসান রাজন, গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, গোয়ালন্দ বাইকার্স এসোসিয়েশনের এডমিন শামিমুল আলম শাওন, বিডি বাইকার্স এর এডমিন সাব্বির আহমেদ মহসিন, মডারেটর কৌশিক আফ্রিদী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন গোয়ালন্দ পৌরসভার বাজার পরিদর্শক ইউনুছ হোসেন বিপ্লব। পরে বাইকারদের অংশগ্রহণে লাকী কূপন ড্র ও মোটর সাইকেলের শোভাযাত্রা বের করা হয়।
  প্রধান অতিথির বক্তব্যে সেলিম মুন্সী বলেন, আমরা আমাদের নতুন পণ্যের গুণগত মান শতভাগ বজায় রাখতে সর্বদা সচেষ্ট থাকবো। তিনি বাইকারদের উদ্দেশ্যে বলেন, একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। তাই সতর্কতার সাথে সকল নিয়ম-কানুন মেনে বাইক চালাতে হবে। তিনি বাইকের ইঞ্জিন ভাল রাখতে বাইকারদের কেনজল লুব্রিকেন্টস ব্যবহারের পরামর্শ দেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ