ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
নৌকা প্রতীকে ভোট দিয়ে আধুনিক মদাপুর গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে হবে----জিল্লুল হাকিম
  • ফজলুল হক/রাকিবুল ইসলাম
  • ২০২৩-১০-২৬ ১৩:১৫:৩৫

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আমাদের দেশ স্বাধীন হওয়ার পরে অনেক প্রধানমন্ত্রী আসছে, অনেক রাষ্ট্রপতি আসছে, অনেক সাময়িক বাহিনীর প্রধানরা আসছে, কিন্তু কেউ যেটা করে নাই আমাদের বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজটা করেছেন। আমাদের দেশের গরীব মানুষের জন্যে যে উপকারভোগী সৃষ্টি করেছেন এবং তাদের বেঁচে থাকার জন্য কাজটা করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। 

 গতকাল ২৫শে অক্টোবর বিকালে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে মানবিক সহায়তাপ্রাপ্ত উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

 তিনি বলেন, বঙ্গবন্ধু দেশটাকে স্বাধীন করেছিলেন। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে আমরা দেশটা স্বাধীন করেছিলাম। তারপরে বঙ্গবন্ধুকে হত্যা করে যারা ক্ষমতায় আসলো তাদের এদেশের গরীব মানুষ নিয়ে, এ দেশের মানুষের খাওয়া পড়া নিয়ে, এ দেশের মানুষের বেঁচে থাকা নিয়ে কোন চিন্তা ভাবনা ছিল না। এরশাদ ক্ষমতায় ছিলেন এ দেশের গরীব মানুষের জন্য কোন কাজ করে নাই। আমাদের দেশের গরীব মানুষের বেঁচে থাকার জন্য কোন কাজ করে নাই। খালেদা জিয়া ক্ষমতায় আসলো, খালেদা জিয়ার আসার পরে উনার সাজুগুজু করতে সময় চলে যায়, গরীব মানুষের জন্য কি চিন্তা করবেন। উনি বিদেশের থেকে সাজাগোজার লোক নিয়ে এসে সাজাগোজা করতেই পচ্ছন্দ করতেন বেশি। গরীব মানুষের চিন্তা করার সময় কোথায় তার? 

 সংসদ সদস্য বলেন, বিএনপি ক্ষমতায় আসার পরে বলতো নৌকায় ভোট দিলে মসজিদে আজান হবে না। এখন শেখ হাসিনা প্রতিটি উপজেলায় ১৪ কোটি টাকা খরচ করে মডেল মসজিদ করে দিয়েছে। মডেল মসজিদ করে দিয়েছে সেখানে ইসলাম ধর্ম নিয়ে গবেষণা হবে। এখন কি বলবে বিএনপির লোকেরা? 

 তিনি বলেন, ফিলিস্তিনে ইহুদীরা বিমান থেকে বোমা বর্ষণ করে হাজার হাজার মসুলমানদের হত্যা করছে। আল আকসা মসজিদ মসুলমানদের কেবলা ছিল, সেই মসজিদ দখল করে নিচ্ছে। আমেরিকা ওই ইহুদিদের পাশে গিয়ে দাঁড়িয়েছে। ইসলাম গেলো, মসুলমানদের জন্য এতো মায়া কান্না করা বিএনপি তো আজকে ফিলিস্তিনির মসুলমানদের সমর্থন করে নাই। কারণ ওদের বাপ হলো আমেরিকা। আমেরিকাকে অসন্তুষ্ট করা যাবে না। কয়েকদিন আগে তারেক রহমান ও ফখরুল ইসলাম টেলিফোনে কথা বলছে। তারা বলেছে আমাদের আমেরিকাকে কোন ভাবেই অসন্তুষ্ট করা যাবে না। মসুলমানদের সব মেরে ফেলুক তাতে কিছু যায় আসে না। আমেরিকাকে অসন্তুষ্ট করলে তো তারা ক্ষমতায় যেতে পারবো না। 

 তিনি বলেন, আমেরিকার ক্ষমতা আছে নাকি শেখ হাসিনাকে উৎখাত করে অন্য কারোর ক্ষমতায় বসায়। কারণ ক্ষমতায় বসাবে যারা তারা হলো আপনারা। আপনারা ক্ষমতায় বসাতেও পারেন আবার ক্ষমতা থেকে নামাতেও পারেন। সারাদেশে উপকারভোগীদের সংখ্যা ১০ কোটি। এই ১০ কোটি মানুষ যদি শেখ হাসিনাকে ভোট দেয় বিএনপির এতো নাচনপাচন কোথা থেকে আসে। এদেশের মানুষ বিএনপির সাথে নাই। ওরা কোন দিন উপকার করে নাই এদেশের মানুষকে। শেখ হাসিনা উপকার করেছে। আমরা শেখ হাসিনাকে সামনে নিয়ে আমরা এদেশটাকে একটা আদর্শ রাষ্ট্রে পরিনত করবো।

 সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধীভাতাসহ সকল ভাতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। আপনারা যদি আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনেন তাহলে ফরিদপুর-রাজবাড়ী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে মদাপুর ইউনিয়নের প্রতিটি এলাকা আধুনিক করে গড়ে তোলা হবে। 

 মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, আওয়ামী লীগ নেতা ব্যারিষ্টার মেহেদি হাসান, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের বক্তব্য রাখেন।

 ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মৃগী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমএ মতিন, দপ্তর সম্পাদক মোঃ রাসেল আহমেদ, মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, রাজধরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোঃ ওহিদুজ্জামান ও কালুখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ