ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় সিডিউল কেনা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় ১জন আহত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২৬ ১৪:৩৭:১৭

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের পাশে গতকাল ২৬শে অক্টোবর দুপুরে সিডিউল কেনা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় হৃদয় মীর(২৭) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। 

 আহত হৃদয় মীর পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের আব্দুর রহমান মীরের পুত্র। তাকে গুরুতর অবস্থায় রাজধানী ঢাকার নিউরো সয়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 জানা যায়, গতকাল ২৬শে অক্টোবর দুপুর পৌনে ১২টার দিকে হৃদয় মীর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে টেন্ডার নোটিশের পাংশার বাবুপাড়া, কশবামাজাইল ও বাহাদুরপুর ইউনিয়নের এইচবিবির প্রায় এক কিলোমিটার সড়কের একটি প্যাকেজের সিডিউল কেনার জন্য উপজেলা পরিষদের দিকে যায়। উপজেলা পরিষদের পাশে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাকে ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। হৃদয় মীরের বাম পায়ের রগ কাটা সহ মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর কাটা ফাটা জখম হয়। গুরুতর অবস্থায় দুপুর ১২টা ২০মিনিটের সময় তাকে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার করে।

 খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পাংশা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ তৎপর রয়েছে। হৃদয় মীরের উপর হামলার নেপথ্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত আছে বলে তিনি উল্লেখ করেন।

 এদিকে, হৃদয় মীরের অবস্থা আশঙ্কাজনক বলে তার ঘনিষ্ঠ সূত্র জানায়।

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ