ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
সোনাপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে ১ব্যক্তি গুরুতর আহত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১০-২৬ ১৪:৪৯:১৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বসত বাড়ীতে হামলা চালিয়ে জহির উদ্দিন মোল্লা(৫৫) নামে এক ব্যক্তিকে মারপিট করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। 

 আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ২৩শে অক্টোবর রাতে এ ঘটনা ঘটে।

 এ ঘটনায় গতকাল ২৬শে অক্টোবর রাজবাড়ীর ৪নং আমলী আদালতে ৩জনের নাম উল্লেখ করে মামলা করেন আহত জহির উদ্দিন মোল্লার স্ত্রী শেফালী খাতুন(৪৫)।

 মামলার আসামীরা হলো- সোনাপুর গ্রামের হারুনুর রশিদ(৪৫), শাহিন মোল্লা(৪৩) ও হাবিব মোল্লা (৪৮)।

 মামলা সূত্রে জানা যায়, উল্লেখিতদের সাথে জমিজমা নিয়ে জহির উদ্দিন মোল্লার বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত ২৩শে অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে অভিযুক্তরা লাঠিশোঠা, লোহার রড ও হাতুরী নিয়ে জহিরের বাড়ীতে প্রবেশ করে এবং তার ঘরে ঢুকে গামছা দিয়ে জহিরের মুখ বেধে ফেলে তার খাটের উপরে তোশকের নিচ থেকে এনজিও থেকে ঋণ উত্তোলনের ২লক্ষ ১০হাজার টাকা নিয়ে নেয়। এ ঘটনা দেখে জহিরের ছেলে মারুফ তার আরেক ভাই মামুনুর রশিদকে ডাকতে যায়। এ সুযোগে তারা জহিরকে মুখ বেধে পুকুর চালায় নিয়ে যায়। সেখানে তারা তাকে হাতুরী ও লোহার রড দিয়ে এলোপাতারীভাবে মারপিট করে। এক পর্যায়ে মৃত ভেবে তারা তাকে সেখানে ফেলে রেখে চলে যায়।

 এ সময় জহিরের দুই ছেলে ও স্ত্রী তাকে খুঁজতে ঘটনাস্থলে পৌছালে উল্লেখিতরা তাদেরকে বিভিন্ন ধরণের হুমকি দেয়। এ ঘটনার পর গুরুতর অবস্থায় তারা জহিরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ