ঢাকা মঙ্গলবার, মে ২১, ২০২৪
রাজবাড়ীতে বিএনপির নেতা এডঃ খালেকের চাল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-১৪ ১৮:১৯:৩৫
রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের ব্যক্তিগত উদ্যোগে গতকাল ১৪ই মে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ২শত অসহায় মানুষের মধ্যে চাল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের ব্যক্তিগত উদ্যোগে গতকাল ১৪ই মে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ২শত অসহায় মানুষের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
  গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী রেলওয়ে স্টেশন সড়কস্থ তার নিজস্ব চেম্বার প্রাঙ্গণ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল বিতরণ করেন। 
  এ সময় বিএনপি নেতা রইচ উদ্দিন ডিউক, খন্দকার নূরুল নেওয়াজ, গোলাম কাশেম, জিয়াউল হাসান আরিফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা মৎসজীবী দলের আহ্বায়ক আব্দুল হক, জেলা শ্রমিক দলের সদস্য সচিব শাহ ফারুক, সাবেক যুবদল নেতা আব্দুর রব, মাসুদুর রহমান লাল, পৌর বিএনপির সদস্য মশিউর রহমান বকুল, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল, রাসেল শেখ, আরজাদ হোসেন আজাদ ও নিশাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 
  চাল বিতরণকালে এডঃ এম.এ খালেক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে এই চাল বিতরণ করা হচ্ছে। 

 

পাঁচস্তরের নিরাপত্তায় রাজবাড়ী সদর-গোয়ালন্দ  ও বালিয়াকান্দি উপজেলায় আজ ভোট গ্রহণ
রাজবাড়ী সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন
রাজবাড়ী সদর উপজেলার ১১৫টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
সর্বশেষ সংবাদ