ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গোয়ালন্দে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-২৯ ১৭:১৬:২৭

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা শান্তি সমাবেশ করেছে।  
 গতকাল ২৯শে অক্টোবর সকালে গোয়ালন্দ পৌর বাসস্ট্যান্ড থেকে বিশাল এক মিছিল বের করা হয়। মিছিলটি ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে পৌর জামতলা পর্যন্ত প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
 পরে বাসস্ট্যান্ডের গোল চত্ত্বরে শান্তি সমাবেশে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সহসভাপতি মোঃ গোলজার হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক মোঃ হিরু মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 বক্তারা বলেন, এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তারা।  
 তারা আরও বলেন, দেশে কোন রকম অরাজকতা পরিস্থিতি হতে দেয়া হবে না। বাংলাদেশ আওয়ামী লীগ ও সাধারণ জনগন নিয়ে আমরা সকল চক্রান্ত প্রতিহত করবো। আমরা নির্বাচন পর্যন্ত মাঠে আছি।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ