ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে সরকারের মানবিক সহায়তাপ্রাপ্ত উপকারভোগীদের সাথে এমপি’র মতবিনিময়
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-২৯ ১৭:১৯:১৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কাটাখালী চৌধুরী মাহবুব হোসেন উচ্চ বিদ্যালয়ের মাঠে ছোট ভাকলা ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে গতকাল ২৯শে অক্টোবর বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় সকল ভিজিডি, খাদ্যবান্ধব, টিসিবি, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল মানবিক সহায়তাপ্রাপ্ত উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 
 ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহসভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, জেলা কৃষক লীগের সভাপতি আবু বককর খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ মামুনুর রশিদ মামুন, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াস, ছোট ভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুব রাব্বানী, পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফজলুল হক, আলাউদ্দিন মৃধা, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতর আলী সরদার, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান শেখসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, শেখ হাসিনা আবারো ক্ষমতায় এলে আপনাদের ভাতা দ্বিগুন করা হবে। আপনারা জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে পুনরায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন। 
 তিনি আরও বলেন, রাজবাড়ী-১ আসনে আমিই নৌকা পাবো সেটা বলছি না, শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিবেন আমরা সকলে মিলে তার জন্য কাজ করবো। আজ দেশে শেখ হাসিনা আছে বলেই শান্তি বিরাজ করছে, শেখ হাসিনা না থাকলে দেশে অশান্তি বিরাজ করবে। তাই আপনারা সকলে শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার জন্য কাজ করুন। 
 সভা সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকন।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ