ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ‘স্বপ্ন সুপার শপে’ কেনাকাটা করে লটারিতে পুরস্কার পেল ৭জন ক্রেতা
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১০-৩১ ১৬:০৪:১০

  রাজবাড়ী জেলার একমাত্র সুপার শপ ‘স্বপ্ন’ শ্রীপুর বাজার শাখা থেকে পণ্য কিনে ক্রেতাদের জমা দেয়া কুপনের ড্র সম্পন্ন হয়েছে।

 গতকাল ৩১শে অক্টোবর রাত ৮টায় স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখায় কুপনের ড্র অনুষ্ঠিত হয়। 

 জানা গেছে, গত অক্টোবর মাসে স্বপ্ন সুপার শপ থেকে পণ্য ক্রয়ের পর ৩০০টি লাকী কুপন গ্রহণ করে ক্রেতারা। ৩০০টি কুপনের মধ্যে থেকে লটারি করে ৭টি কুপন বিজয়ী হয়। বিজয়ীদের জন্য রাখা হয়েছে আকর্ষণীয় পুরস্কার।

 লাকী কুপনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখার পাটনার মোঃ আবু তসলিম ও স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখার ম্যানেজার মোঃ নাহিদ সরদার। 

 স্বপ্ন সুপার শপ শ্রীপুর শাখা সূত্রে জানা গেছে, প্রতি বার ১০০০ টাকার বেশি পণ্য ক্রয় করলে সুপার শপ থেকে একটি ক্রেতা কুপন গ্রহণ করতে পারবে। প্রতি মাসে মোট বিক্রিত পণ্যের সংগ্রহ করা লাকী কুপনগুলো মাসের শেষ শুক্রবার ড্র করা হবে।

 ২য় পুরস্কার পাওয়া ক্রেতা নারী বলেন, এ অক্টোবর মাসে এই সুপার শপ থেকে বাড়ীর জন্য কিছু পন্য কিনেছিলাম। কর্তৃপক্ষ একটি লাকী কুপন দিয়েছিলেন। যার এক অংশে ক্রেতার নাম, ফোন নম্বর রেখে দিয়েছিলেন। আজ লটারির ড্র ছিল। আমি ২য় পুরস্কার পেয়েছি। অনেক ভালো লাগছে।

 উল্লেখ্য, গত ২৭শে ফেব্রুয়ারী রাজবাড়ী শহরের শ্রীপুর বাজারে স্বপ্ন সুপার শপের উদ্বোধন করা হয়। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত শপটি খোলা থাকে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ