ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও অনৈতিক অবরোধের প্রতিবাদে রাজবাড়ীতে শান্তি সমাবেশ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-১০-৩১ ১৬:২৫:৩২

বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যাকান্ড, নৈরাজ্য ও অনৈতিক অবরোধের প্রতিবাদে রাজবাড়ীতে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 গতকাল ৩১শে অক্টোবর সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শান্তি সমাবেশের আয়োজন করা হয়। পরে আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি শান্তি মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

 জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সভাপতিত্বে শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, সাবেক পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, ফখরুজ্জামান মুকুট, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি ও জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

 এ সময় জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 রাজবাড়ী- ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাসের নামে দেশে অরাজকতা তৈরি করছে। তারা সমাবেশ, পদযাত্রা, হরতাল ও অবরোধের নামে দেশে জ্বালাও পোড়াও করেছে। তারা বাসে আগুন দিচ্ছে, রাষ্ট্রীয় সম্পদের ক্ষতি করছে। তারা ২৮ তারিখের সমাবেশের নামে নিরীহ পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করেছে। প্রধান বিচারপতির বাসভবনে ভাংচুর করেছে। প্রায় ৩০ জন সাংবাদিককে পিটিয়ে আহত করেছে। তারা এদেশে আবার সন্ত্রাসী কর্মকান্ড কায়েম করতে চাই। আজকে বিএনপি অবরোধ ডেকেছে কয়েকদিন পরে আমরাই তাদেরকে অবরুদ্ধ করে রাখবো। তারা আজ পদযাত্রা করতে করতে ক্লান্ত হয়ে গেছে। তাদেরকে বলা হয়েছে ভোটে আসতে। কিন্তু তারা ভোটে না এসে দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। বিএনপির এই সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে হবে। নির্বাচনের আগ পর্যন্ত আমাদের মাঠে থাকতে হবে।

 তিনি আরও বলেন, এদেশের জনগণ এখন বিএনপি-জামায়াতকে সমর্থন করে না। তারা আগুন সন্ত্রাসের পক্ষে নেই। তারা এখন ন্যায়ের পক্ষে রয়েছে। শেখ হাসিনার পক্ষে রয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে আমাদের নির্বাচন পর্যন্ত মাঠে থাকতে হবে। শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ