ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩হাজার ছাড়ালো
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২২ ১৬:০২:৪৫
রাজবাড়ী জেলায় একদিনে আরও ৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩হাজার ৫জনে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় একদিনে আরও ৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩হাজার ৫জনে।   রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ২২শে সেপ্টেম্বর জেলার আরও ৬৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৯শে সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।
  সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, গতকাল ২২শে সেপ্টেম্বর পর্যন্ত জেলার মোট আক্রান্ত ৩ হাজার ৫জনের মধ্যে ১ হাজার ৬০৯ জন রাজবাড়ী সদর, ৬৩২ জন পাংশা, ২১৬ জন কালুখালী, ৩০৩ জন বালিয়াকান্দি ও ২৪৫ জন গোয়ালন্দ উপজেলার। 
  আক্রান্তদের মধ্যে ২ হাজার ৬৬৬ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। তাদের মধ্যে ১ হাজার ৪৭৮ জন রাজবাড়ী সদর, ৫৬১ জন পাংশা, ২০৭ জন কালুখালী, ২৩৬ জন বালিয়াকান্দি ও ১৮৪ জন গোয়ালন্দ উপজেলার। এছাড়া, এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ২৪ জন। তাদের মধ্যে ১৩ জন রাজবাড়ী সদর, ৫ জন পাংশা, ৩ জন কালুখালী, ২ জন বালিয়াকান্দি ও ১ জন গোয়ালন্দ উপজেলার। এর পাশাপাশি বর্তমানে ১৪ জন হাসপাতালে ভর্তি এবং ৩০১ জন হোম আইসোলেশনে (রাজবাড়ী সদরে ১৩৬, পাংশায় ৪৬, কালুখালীতে ২৬, বালিয়াকান্দিতে ৪৯ ও গোয়ালন্দে ৪৪) চিকিৎসাধীন রয়েছেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ