ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দে বিএনপি-জামায়াতের অবরোধে নাশকতা ঠেকাতে সক্রিয় আনসার বাহিনী
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-০৬ ০৫:০৩:১৫

বিএনপি’র ডাকা ৪৮ ঘন্টার অবরোধে প্রথম দিনে নাশকতা ঠেকাতে গতকাল ৫ই নভেম্বর দিনব্যাপী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে আনসার বাহিনীর সদস্যরা সক্রিয় ভূমিকা পালন করছে।  

 রেল, সড়ক ও নৌপথে যোগাযোগ ব্যবস্থা নির্বিঘ্ন রাখতে পুলিশ, বিজিবি বাহিনীর পাশাপাশি নিরাপত্তার দায়িত্বে সক্রিয় রয়েছে বাংলাদেশ আনসার বাহিনী। 

 গতকাল রবিবার গোয়ালন্দ বাজার ও দৌলতদিয়া রেলস্টেশন সহ দৌলতদিয়া ঘাটের বিভিন্ন পয়েন্টে নিরাপত্তার দায়িত্ব পালন করে গোয়ালন্দ উপজেলার ভাতাভোগী আনসার ও ভিডিপি কমান্ডার ও সদস্যরা।

 সরেজমিন দেখা যায়, গোয়ালন্দ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার মোঃ ইমদাদুল হক পলাশ, সহকারী কোম্পানী কমান্ডার আবুল কাশেম, উজানচর ইউনিয়ন দল নেতা মিলন মোল্লা, পৌর ২নম্বর ওয়ার্ড দলনেতা মান্নান সরদার ও ভিডিপি সদস্য হেলাল আহম্মেদ দায়িত্ব পালন করছেন।

 রাজবাড়ী জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান নির্দেশনায় গোয়ালন্দ রেল স্টেশন, দৌলতদিয়া রেল স্টেশন, ফেরী ঘাট ও লঞ্চঘাট এলাকায় নিরাপত্তার দায়িত্ব পালন করছে আনসার বাহিনী। বিশেষ করে রেল লাইনে যেন  কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য সতর্কভাবে তারা দৃষ্টি রাখছে।

 দৌলতদিয়া রেল স্টেশন ও ফেরী ঘাটে দায়িত্বরত অবস্থায় গোয়ালন্দ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার মোঃ ইমদাদুল হক পলাশ বলেন, যেন কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে আমাদের নজরদারী এবং যে কোন ঘটনা মোকাবেলা করতে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ