ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশার বাহাদুরপুরে স্কুল ছাত্রী ঐশীর আত্মহত্যা নিয়ে জনমনে নানা প্রশ্ন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-০৬ ০৫:০৪:১৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ঐশীর আত্মহত্যার নেপথ্য নিয়ে প্রশ্ন উঠেছে। 

 এ নিয়ে ঐশীর আত্মহত্যায় প্ররোচনাকারীর শাস্তির দাবীতে বিদ্যালয় মাঠে আজ ৬ই নভেম্বর সকাল ১১টার সময় মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

 জানা যায়, বাহাদুরপুর ইউপির বাগমারা গ্রামের জিল্লুর রহমানের কন্যা এবং বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী ঐশী খাতুন(১৩) গত ২রা নভেম্বর বিকালে স্কুল থেকে বাগমারা নিজ বাড়িতে ফিরে ঘরের মধ্যে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ঐশীর আত্মহত্যার ঘটনার বিদ্যালয়সহ অত্র এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং নেপথ্য নিয়ে গুঞ্জন শুরু হয়।

 এ ঘটনায় ঐশীর পিতা জিল্লুর রহমান বাদী হয়ে ২রা নভেম্বর পাংশা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করে। অপমৃত্যু মামলা নং-২৯/২০২৩। ঘটনার রাতেই বাহাদুরপুর পুলিশ ক্যাম্পের এসআই আসাদুজ্জামান রিপন মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করার ময়না তদন্তের জন্য মৃতদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পোস্ট মর্টেম শেষে পরদিন ৩রা নভেম্বর দুপুরে বাগমারা গ্রামের বাড়িতে জানাযার নামাজ শেষে জুম্মার নামাজের পর তারাপুর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

 এ ব্যাপারে গতকাল ৫ই নভেম্বর সন্ধ্যায় এসআই আসাদুজ্জামান রিপন জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

 ঐশীর পিতা জিল্লুর রহমান মেয়ের আত্মহত্যায় প্ররোচনাকারীর শাস্তি দাবী করেন। বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল মানববন্ধন কর্মসূচির তথ্য নিশ্চিত করে বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সিদ্ধান্ত মোতাবেক মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ